৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আশুগঞ্জ, 21 September 2024, 37 Views,

চলারপথে রিপোর্ট :
আশুগঞ্জে মাদকবিরোধী বিশেষ অভিযানে ৫০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মো. আবু তাহেরের ছেলে মো. আলম-মঈন।

জানা গেছে, আজ ২১ সেপ্টেম্বর শনিবার আশুগঞ্জ থানার এসআই (নিরস্ত্র) মো. মহিউদ্দিন শেখ সঙ্গীয় ফোর্সসহ অভিযানে যান। এ সময় চরচারতলা সৈয়দ নজরুল ইসলাম সেতুর আশুগঞ্জ টোলপ্লাজার পূর্ব পাশে পাকা রাস্তার উপর হতে ৫০ কেজি গাঁজা ও একটি সিঙ্গেল কেবিন টাটা পিকআপ জব্দসহ একজনকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা গ্রহণ করা হয়।

Leave a Reply

ঈদুল ফিতরে ৫ দিন, ঈদুল আযহায়…

অনলাইন ডেস্ক : আগামী বছরের (২০২৫ সাল) সরকারি ছুটির তালিকা Read more

৩০ লাখ টাকা করে পাবে ছাত্র…

অনলাইন ডেস্ক : বৈষম্যবিরোধী আন্দোলনে প্রত্যেক শহীদ পরিবারকে পুনর্বাসনের জন্য Read more
ফাইল ছবি

২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ

অনলাইন ডেস্ক : ২০২৫ সালের সরকারি ছুটির তালিকা অনুমোদন করেছে Read more

ব্রাহ্মণবাড়িয়ায় ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া…

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় দূর্যোগ প্রশমন দিবস উপলক্ষে জেলা প্রশাসনের Read more

ব্রাহ্মণবাড়িয়ায় দেশীয় অস্ত্র-নগদ টাকা উদ্ধারসহ দুই…

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘন্টায় গ্রেফতারী পরোয়ানার আসামীসহ Read more

ব্রাহ্মণবাড়িয়ায় পল্লী বিদ্যুৎ সমিতির অনির্দিষ্টকালের জন্য…

চলারপথে রিপোর্ট : পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের বরখাস্তের প্রতিবাদে ও Read more

আন্দোলনে নিহত তানজিল মাহমুদ সুজয় এইচএসসি…

চলারপথে রিপোর্ট : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর Read more

পল্লীবিদ্যুতের ১০ জেলা কর্মকর্তাকে চাকরিচ্যুৎ, বিদ্যুৎ…

চলারপথে রিপোর্ট : বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির কয়েকটি জেলার ১০ Read more
ফাইল ছবি

শেখ হাসিনাকে গ্রেফতারে ট্রাইব্যুনালের পরোয়ানা

অনলাইন ডেস্ক : পদত্যাগের পর দেশ থেকে পালিয়ে যাওয়া আওয়ামী Read more

ভারত ৪৬ রানে অলআউট

অনলাইন ডেস্ক : ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে দাপট দেখিয়েছিল ভারত। Read more

কসবায় ২০ বছরের সাজাপ্রাপ্ত আসামি বিদ্যুৎ…

চলারপথে রিপোর্ট : অস্ত্র মামলায় ২০ বছরের সাজাপ্রাপ্ত মো. মোস্তাফিজুর Read more
ফাইল ছবি

৮ জাতীয় দিবস বাতিল করে আদেশ…

অনলাইন ডেস্ক : আটটি জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি Read more

আশুগঞ্জে জেলের মৃত্যু

আশুগঞ্জ, 4 November 2023, 454 Views,

চলারপথে রিপোর্ট :
মেঘনা নদীর আশুগঞ্জ এলাকায় স্পিডবোটের ধাক্কায় পিয়াল আহমেদ (২৭) নামে এক জেলের মৃত্যু হয়েছে। নিখোঁজের দু’দিন পর আজ ৪ নভেম্বর শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ভৈরব নৌ-পুলিশ জেলের লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ার মর্গে প্রেরণ করেন।

গত বৃহস্পতিবার রাতে দুই জেলে ডিঙি নৌকা নিয়ে মাছ ধরতে গিয়ে এই দুর্ঘটনায় পড়েন। পিয়াল আহমেদ নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মহেষপুর ইউনিয়নের বেগমাবাদ গ্রামের করইপুর এলাকার ছাদেক মিয়ার ছেলে।

ভৈরব নৌ-পুলিশ ইউনিটের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম জানান, পিয়াল ও আতাবর বৃহস্পতিবার রাত ৯টার দিকে মেঘনা নদীর আশুগঞ্জ এলাকায় একটি ডিঙি নৌকা নিয়ে মাছ ধরতে যান। এমন সময় ভৈরব থেকে দ্রুতগতিতে আসা একটি স্পিডবোট নৌকাটিকে সজোরে ধাক্কা দেয়। এতে নৌকাটি উল্টে যায় এবং দুই জেলে ভাটার টানে হারিয়ে যান। কিছুক্ষণ পর আতাবরকে নৌ-পুলিশ উদ্ধার করলেও নিখোঁজ পিয়ালকে আর খুঁজে পাওয়া যায়নি। নিখোঁজের দু’দিন পর আজকে সকালে আশুগঞ্জ মেঘনা নদীর সার কারখানা প্রান্ত থেকে পিয়ালের লাশ উদ্ধার করে নৌ-পুলিশ।

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পত্র জমা সাংবাদিক এমডি জালাল

আশুগঞ্জ, রাজনীতি, সরাইল, 29 December 2022, 2066 Views,

ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন

স্টাফ রিপোর্টার:
ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপ-নির্বাচনে এমপি পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন আন্তর্জাতিক মিডিয়া ব্যক্তিত্ব ও জাতিসংঘের রেজিস্টার্ড ডেলিগেট সাংবাদিক এমডি জালাল। বুধবার দুপুরে ধানমন্ডি আওয়ামী লীগের প্রধান কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করে তা যথাযথভাবে পূরণ করে ঐ দিনই জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক মোঃ আশরাফ আলী, সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের তিনবার নির্বাচিত কমান্ডার মোঃ ইসমত আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি হাজী ইকবাল হোসেন, সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মাহফুজ আলীসহ সরাইলের বিভিন্ন এলাকার জনগণ।
মনোনয়নপত্র জমা দেওয়ার শেষে ধানমন্ডি আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে উপস্থিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে কথা বলেন এমডি জালাল। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, উপ-নির্বাচনে নির্বাচনে আমি একজন প্রার্থী। ১৯৭৩ সালের পর এই আসন থেকে আওয়ামী লীগ কোন এমপি পায় নি। তাই উন্নয়নবঞ্চিত এ আসনটিতে আমরা আওয়ামী লীগ থেকে এমপি চাই। উন্নয়ন-অগ্রগতির সার্থে উপ-নির্বাচনে দলীয় প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবি জানান তিনি।

আশুগঞ্জে দুই মণ গাঁজাসহ আটক ২

আশুগঞ্জ, 25 July 2023, 627 Views,

চলারপথে রিপোর্ট :
আশুগঞ্জে দুই মণ গাঁজাসহ মো. হুমায়ুন কবির (৪৫) ও মো. হানিফ (১৯) নামে দুইজন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

আজ ২৫ জুলাই মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চরচারতলা নতুন ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটক হুমায়ুন জেলার সদর উপজেলার পূর্ব মেড্ডা শান্তিবাগ এলাকার মো. জজ মিয়ার ছেলে ও হানিফ আশুগঞ্জ উপজেলার চর চারতলা (মহরম পাড়া) এলাকার মস্তু মিয়ার ছেলে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহাম্মেদ বলেন, সকালে চরচারতলা নতুন ফেরিঘাট আসিফ এন্টারপ্রাইজের পাশে রাস্তার ওপর গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে রাস্তার ওপর থেকে ট্রাকসহ তাদের আটক করা হয়। পরে তাদের ট্রাকে তল্লাশি করে ৮৪ কেজি গাঁজা পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাদকের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আশুগঞ্জে ডোবা থেকে শিশু ইমনের মরদেহ উদ্ধার

আশুগঞ্জ, 22 December 2022, 921 Views,
স্টাফ রিপোর্টার:
আশুগঞ্জে নিখোঁজের ৪ দিন পর বিভাটেক চালক শিশু ইমনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে আশুগঞ্জ উপজেলার তালশহর (পশ্চিম) ইউনিয়নের আন্দিদিল গ্রামের ৬নং ওয়ার্ডের একটি নির্মাণাধীন ফার্মের পূর্ব পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। ইমন ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার তালশহর (পশ্চিম) ইউনিয়নের মৈশাইর গ্রামের ফকির বাড়ির মোঃ নাসির মিয়ার ছেলে।
পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, উপজেলার মৈশাইর গ্রামের বন্দর শ্রমিক নাসির মিয়ার দ্বিতীয় ছেলে মোঃ ইমন (১২) সংসারের হাল ধরতে প্রায় বছর খানেক আগে ভাড়ায় ব্যাটারি চালিত ‘বিভাটেক’ চালানো শুরু করে। প্রতিদিনের মতো গত রোববার (১৮/১২/২০২২) বিকালে বিভাটেক নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। গত সোমবার (১৯/১২/২০২২) সন্ধ্যায় ইমনের পিতা মোঃ নাসির মিয়া ছেলে নিখোঁজের বিষয়ে আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন আন্দিদিল কবরস্থানের পূর্ব পাশে উপজেলার আন্দিদিল গ্রামের জনৈক মহিবুল্লাহর নির্মাণাধীন ফার্মের পূর্বপাশে ডোবার পাশে ধান কাটা পতিত জমিতে খড় শুকাতে এসে কচুরিপানার মধ্যে একটি লাশ ভাসতে দেখে। খবর পেয়ে ইমনের পরিবারের লোকজন সেখানে গিয়ে তার গায়ের কাপড় (জ্যাকেট) দেখে ইমনের লাশবলে শনাক্ত করে। এদিকে বেলা সাড়ে ১২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, ইমনের হাত-পা বাঁধা ছিল। লাশ কিছু ফুলে গেছে তবে বেশি পঁচেনি। ধারণা করা হচ্ছে- বিভাটেক ছিনতাইকারিদের সে চিনে ফেলায় ঘটনার দিন রাতেই তাকে হত্যা করে লাশ ডোবায় ফেলে রাখে।
ইমনের বাবা মোঃ নাসির মিয়া ছেলে হত্যাকারীদের ফাঁসি দাবী করেন।
এ ব্যাপারে তালশহর (পশ্চিম) ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার ও নিহত ইমনের আত্মীয় মোঃ এনামুল হক বলেন, গত ৪ মাস আগে ইমনের মাতার ননদের স্বামীর সাথে পালিয়ে গেছেন। অভাবী বাবার সংসারে ইমন আর্থিক সহযোগিতা করতে বিভাটেক চালাতো। তিনি ধারণা করেন, বিভাটেক ছিনতাইকারিদের চিনে ফেলায় তারা তাকে হত্যা করেছে। তিনি হত্যাকারিদের বিচার দাবী করেন।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আজাদ রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। নিহতের স্বজনের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আশুগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আশুগঞ্জ, 23 September 2024, 35 Views,

চলারপথে রিপোর্ট :
আশুগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদকদ্রব্য বহনকারী একটি প্রাইভেটকারও আটক করা হয়।

আজ ২৩ সেপ্টেম্বর সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পাবনা জেলার চাটমহর উপজেলার চাটমহর গ্রামের খন্দকার ইসতিয়ার আহমেদ রিয়াদ (২৫), শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার সুরেশ্বর গ্রামের মোঃ তাফসির (২৪) ও একই এলাকার মোঃ তামিম (২২)।

বিকেলে জেলা পুলিশের মিডিয়া উইংস থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।