কেন্দ্রীয় জাসদ নেতা ব্রাহ্মণবাড়িয়ার তফছিরের ইন্তেকাল

সরাইল, 17 January 2023, 856 Views,
স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা সদরের নিজ সরাইল গ্রামের মোল্লা বাড়ির সন্তান হোসাইন আহমেদ তফছির ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার গভীর রাত ২টায় হোসাইন আহমেদ তফছির হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের সদস্যরা তাকে দ্রুত উপজেলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৩ বছর। ব্যক্তিজীবনে চিরকুমার তফছির ৪ ভাই ও ৪ বোনের মধ্যে ছিলেন দ্বিতীয়। হোসাইন আহমদ তফছির গণ জাগরন মঞ্চের অন্যতম নেতা ও বাংলাদেশ ছাত্রলীগের (বিসিএল) সাবেক কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি ঢাকাস্থ সরাইল থানা সমিতির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের গণমানুষের এ নেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকার্ত মানুষের ঢল নামে সরাইলের সদর ইউনিয়নের নিজ সরাইল গ্রামে। ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়া থেকে সরাইলে ছুটে যান জাসদ, বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল), ওয়ার্কার্স পার্টি, জাসদ (রব), যুবমৈত্রীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, ছুটে যান ব্রাহ্মণবাড়িয়ায় বসবাসকারি সরাইলের বিভিন্ন পেশাজীবিগণ। শত শত শোকার্ত মানুষের উপস্থিতিতে সোমবার (১৬ জানুয়ারি) বাদ আছর মরহুম হোসাইন আহমদ তফসিরের জানাজা নামাজ অনুষ্ঠিত হয় নিজ গ্রামের আলীনগর মাদ্রাসা মাঠে। পরে বাড়ির পাশেই পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হন তিনি।

জানাজা নামাজের আগে বিনয়ী ও পরোপকারী হোসাইন আহমেদ তফছিরের জীবনের খ- খ- স্মৃতি তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, বাংলাদেশ ছাত্রলীগের (বিসিএল) কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহফুজুর রহমান রাতুল, জেলা জাসদের সভাপতি এডভোকেট আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সাবেক ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা এডঃ আঃ রাশেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এডঃ আঃ রহমান, শহীদ বুদ্ধিজীবীর সন্তান এডঃ সৈয়দ তানভির হোসেন কাউছার, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, জাসদ (রব) এর কেন্দ্রীয় কমিটির নেতা এডঃ তৈমুর রেজা মোঃ শাহজাদ ভুইয়া, বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় নেতা মহিউদ্দিন, সরাইল উপজেলা ভাইস চেয়ারম্যান আবু হানিফ, জেলা যুব মৈত্রীর সভাপতি এডভোকেট নাসির প্রমুখ।

Leave a Reply

কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা…

চলারপথে রিপোর্ট : নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় কবি Read more

কুটি ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ফারুক…

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় স্থগিত হওয়া কুটি ইউনিয়ন Read more

কসবায় জাল ভোট দেওয়ায় চেষ্টাকালে কসবায়…

চলারপথে রিপোর্ট : কসবা উপজেলার কুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাল Read more

নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জীবন মিয়া Read more

তিন দিনব্যাপী বেসিক প্রশিক্ষণ অনুষ্ঠিত

চলারপথে রিপোর্ট : দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর তত্ত্বাবধানে MIPS Read more

মহিলা সমাবেশ অনুষ্ঠিত

চলারপথে রিপোর্ট : সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে মহিলাদের অবহিতকরণ ও Read more

সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

অনলাইন ডেস্ক : দুর্যোগ মোকাবিলা এবং দুর্গত মানুষের পাশে থাকার Read more

মোংলা সমুদ্রবন্দরকে ৭ নম্বর -চট্টগ্রাম ও…

অনলাইন ডেস্ক : বঙ্গোপসাগরে অবস্থানরত গভীর নিম্নচাপটি আজ ২৫ মে Read more

কথা, কবিতা ও গানে জাতীয় কবি…

চলারপথে রিপোর্ট : কথা, কবিতা ও গানে ব্রাহ্মণবাড়িয়ায় স্মরণ করা Read more

সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য বার্তা বিতরণ

চলারপথে রিপোর্ট : কয়েকদিন ঝড়ো হাওয়ার সাথে হালকা হতে মাঝারী Read more

তিতাসের ১৪ নম্বর কূপ থেকে জাতীয়…

চলারপথে রিপোর্ট : আড়াই বছরেরও বেশি সময় বন্ধ থাকার পর Read more
ফাইল ছবি

কাল কসবায় স্থগিত হওয়া কুটি ইউপি…

চলারপথে রিপোর্ট : কসবায় আগামীকাল রবিবার অনুষ্ঠিত হবে স্থগিত হওয়া Read more

১৩ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আশুগঞ্জ, রাজনীতি, সরাইল, 6 January 2023, 1645 Views,

ব্রাহ্মণবাড়িয়া-২-(সরাইল-আশুগঞ্জ) উপ-নির্বাচন

স্টাফ রিপোর্টার:
আগামী ১ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া-২-(সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচন। উপ-নির্বাচনে অংশ নিতে গতকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র ১৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রার্থীরা রিটানিং কর্মকর্তার কার্যালয়, সরাইল ও আশুগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে তাদের মনোনয়নপত্র জমা দেন। জেলা নির্বাচন অফিসার মোঃ জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
জেলা নির্বাচন অফিসার জানান, উপ-নির্বাচন উপলক্ষে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়, জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়, সরাইল ও আশুগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে প্রার্থীদের কাছে মনোনয়নপত্র বিতরণ করা হয়। ১৬জন প্রার্থী মনোনয়নপত্র নিলেও মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন (বৃহস্পতিবার) বিকেল পর্যন্ত ১৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
প্রার্থীরা হলেন, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব আবদুল হামিদ ভাসানী, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মনোনীত প্রার্থী মোঃ রাজ্জাক হোসেন, জাকের পার্টির মনোনীত জহিরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন বিএনপি ও জাতীয় সংসদ থেকে পদত্যাগ করা পাঁচবারের সাবেক সংসদ সদস্য আবদুস সাত্তার ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মঈন উদ্দিন মঈন, জাতীয় পার্টি থেকে দুইবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য জিয়াউল হক মৃধা, সরাইল উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ আশরাফ উদ্দিন মন্তু, স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, সরাইল উপজেলার চুন্টা গ্রামের বাসিন্দা আবদুর রহিম, আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু আসিফ আহমেদ, মোঃ মোহন মিয়া ও শাহ মফিজ।

মনোনয়নপত্র সংগ্রহ করেও জাতীয় পার্টির প্রার্থী পরিবর্তন হওয়ার কারনে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঞা, বাংলাদেশ আইন পরিষদের সভাপতি কামরুজ্জামান আনসারি ও ইউনির্ভাসেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্তী মনোনয়নপত্র জমা দেননি।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-২- আসনের উপ-নির্বাচন উম্মুক্ত রাখা হয়েছে। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আওয়ামী লীগ থেকে কাউকে মনোনয়ন দেয়া হয়নি। উপ-নির্বাচনে আওয়ামীলীগের চারজন নেতা স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। ঘোষিত তফসিল অনুযায়ী ৮ জানুয়ারি প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে।

সরাইলে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

সরাইল, 10 March 2024, 172 Views,

চলারপথে রিপোর্ট :
“দুর্যোগ প্রস্তুতিতে লড়বো স্মার্ট সোনার বাংলা গড়বো”-এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে আজ ১০ মার্চ রবিবার সকালে সরাইল উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়।

র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

দুর্যোগ ও অগ্নিকান্ডের মত ঘটনায় কিভাবে নিজেকে নিরাপদ রাখা যায় এমন সব বিষয়ে ভূমিকম্প অগ্নিকান্ড বিষয়ক গুরূত্বপূর্ণ মহড়া প্রদর্শন করেছেন স্থানীয় ফায়ার সার্ভিসের লোকজন। মহড়া শেষে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাছরিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ, সরাইল উপজেলা ফায়ার সার্ভিসের পরিদর্শক সুবল চন্দ্র দেবনাথ, লিডার মতিউর রহমান ও সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার।

সরাইলে ইসলাম ধর্ম গ্রহণ

সরাইল, 5 May 2024, 45 Views,

চলারপথে রিপোর্ট :
কালেমা পাঠ ও অর্থকে মনে প্রাণে বিশ্বাস করে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণের মাধ্যমে এক সময়ের হিন্দু সম্প্রদায়ের হেমেন্দ্র দেবনাথ এখন মো. হিমেল তালুকদার নামে পরিচিত।

গত শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল সদরের শাহী জামে মসজিদে (হাটখোলা) হিমেল জুম’য়ার নামাজ আদায় করে উপস্থিত ধর্মীয় নেতৃবৃন্দসহ সকল মুসল্লিদের সহায়তা চেয়েছেন।

এ সময় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মাওলানা কুতুব উদ্দিন, খতিব মাওলানা খালেদ সাইফুল্লাহ আল হুদা, পেশ ইমাম মাওলানা শেখ মো. আমান উল্লাহ হিমেলকে গ্রহন করে নেন। আজ থেকে সকলকে হিমেলের পাশে থাকার ঘোষণাও দিয়েছেন তারা। হিমেল জানায়, সরাইল সদরের নাথপাড়ায় তার বাসা। পিতা রামধন দেবনাথ। শিশুকাল থেকে হিমেল ইসলাম ধর্মের লোকজনের সাথে চলাফেরা উঠাবসা করে আসছে। ইসলামের পারিবারিক, সামাজিকসহ সকল রীতিনীতিই শান্তি ও কল্যাণের। তাছাড়া পবিত্র কোরআনের বাংলা কপি পাঠ করে বুঝতে ও উপলদ্বি করতে পেরেছি, ইহার বিধি বিধান ঠিক ভাবে পালন ইহকাল ও পরকালে শান্তি নিশ্চিত। আখেরাতের সর্বোচ্চ প্রাপ্তি জান্নাতেও প্রবেশ করা যাবে। তাই ইসলাম ধর্মকে মনে প্রাণে বিশ্বাস করে একজন মুসলমান হওয়ার স্থির সিদ্ধান্তে পৌঁছেছি। গত ১২ জানুয়ারি ২০২৩ খ্রি. তারিখে জনৈক মাওলানা’র মাধ্যমে ইসলামের মূল বাণী “লা ইলাহা ইল্লাল্লাহু মোহাম্মাদুর রাসুলুল্লাহ” পাঠ ও অর্থ মনে প্রাণে করে ইসলাম ধর্ম গ্রহন করেছি। ব্রাহ্মণবাড়িয়া নোটারী পাবলিকের কার্যালয়ের মাধ্যমে হিন্দু ধর্ম পরিত্যাগ ক্রমে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। নোটারী পাবলিক রেজি: নম্বর-১২৫, তারিখ-১২.০১.২০২৩ খ্রি.। ওইদিন থেকে আমি মনে প্রাণে বিশ্বাস করছি কিয়ামত, ফুলসেরাত, মিজান, হাসর, বেহেস্ত, দোযখ, ভালমন্দ সব কিছুই আল্লাহর দ্বারা নিয়ন্ত্রিত। পূর্বের নাম বাদ দিয়ে ইসলাম ধর্মের বিধান অনুসারে আমার নাম রেখেছি মো. হিমেল তালুকদার। আমি ইসলামের বিধি অনুসারে ধর্মকর্ম প্রতিপালন করব। এই কাজে কেউ বিঘ্নের বা বাঁধার সৃষ্টি করতে পারবে না। তিনি জানান, ইসলাম ধর্ম গ্রহন করায় তাকে এক বছরেরও অধিক সময় আত্মগোপন করে থাকতে হয়েছে। এখনও অনেক চাপে আছেন। বেশী সমস্যা হলে তিনি মুসলিম সম্প্রদায়ের ভাইদের সহযোগিতা চাইবেন।

কামাল হত্যা মামলার ১২ আসামি গ্রেফতার

সরাইল, 30 April 2024, 49 Views,

চলারপথে রিপোর্ট :
ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ১৩ এপ্রিল উপজেলার শাহজাদাপুর গ্রামে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে কামাল মিয়াকে (৫৫) হত্যার ঘটনায় ১২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

গোপন সংবাদের তথ্যের ভিত্তিতে আজ ৩০ এপ্রিল মঙ্গলবার ভোররাতে র‌্যাব-৯-এর, সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানির একটি দল সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, শাহজাদাপুর গ্রামের বলু মিয়ার ছেলে মাসুক মিয়া (৪০), একই এলাকার ছোলমান শিকদারের ছেলে কাসেম শিকদার (৪০), ছারু শিকদার (৩৫), নান্নু মিয়ার ছেলে অহিদ মিয়া (৪৫), ছুর রহমানের ছেলে শাহদত খাঁ (৪০), মৃত মিয়া বালীর ছেলে খোকন মিয়া (৪০), শানু মিয়া (৩৮), সুজন মিয়া (৩২), মৃত ছুর রহমানের ছেলে সুজন মিয়া (৪০), মৃত জলফু মিয়ার ছেলে বিল্লাল মিয়া (৪০), মোজাম্মেল সরকারের ছেলে নছরু সরকার (৩৬) ও মৃত বলু মিয়ার ছেলে ছাদেক (৩৫)।

নিহত কামাল মিয়া শাহাজাদাপুর গ্রামের শাহাদাৎ আলীর ছেলে।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৯-এর সিলেট সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ১৩ এপ্রিল শাহজাদাপুর গ্রামের দু’দল গ্রামবাসীর সংঘর্ষে কামাল মিয়া খুন হন।

এ ঘটনায় গত ১৫ এপ্রিল নিহতের ছেলে তোফায়েল মিয়া বাদী হয়ে ১১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৫০/৫৫ জনের নাম উল্লেখ করে সরাইল থানায় একটি হত্যা মামলা করেন (মামলা নং- ২২/৮৯)। চাঞ্চল্যকর এই ঘটনাটি মিডিয়ার মাধ্যমে দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। এ ঘটনায় র‌্যাব-৯- ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ভোররাতে গোপন সংবাদের তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানির একটি অভিযানিক দল মামলার এজাহারভুক্ত ১২জন আসামিকে গ্রেফতার করে। পরে আসামিদেরকে সরাইল থানায় হস্তান্তর করা হয়।

সরাইলে শিশুদের ঝগড়া থেকে দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত ১৫

সরাইল, 15 April 2024, 68 Views,

চলারপথে রিপোর্ট :
ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে পুকুরে গোসল করা নিয়ে দুই শিশুর ঝগড়ার জেরে দুই দফায় সংঘর্ষে জড়িয়েছে দুই গোষ্ঠীর লোকজন। এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

১৪ এপ্রিল রবিবার দুপুর থেকে বিকেলে পর্যন্ত সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের টিঘর গ্রামে দুই গোষ্ঠীর মধ্যে এ সংঘর্ষ হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়া ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে স্থানীয় পুকুরে মোল্লা বাড়ি ও বাবুর বাড়ির দুই গোষ্ঠীর দুই শিশু পুকুরে গোসল করতে যায়৷ পুকুরের ঘাটলায় দুই শিশুর মধ্যে ঝগড়া হয়। বিষয়টি জানতে পেরে ওই দুই শিশুর পরিবারের সদস্যরা আসলে তাদের মধ্যে বাদানুবাদ হয়। এরই জেরে দুই গোষ্ঠী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর কিছুক্ষণ পর বিকেলে বিলের পাশে গিয়ে দুই গোষ্ঠী আবারও সংঘর্ষে জড়ায়। পুলিশ গিয়ে চেষ্টা চালিয়ে আবারও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) আ স ম আতিকুর রহমান জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।