বিজয়নগরে মাদক ব্যবসায়ী খুন

বিজয়নগর, 8 February 2023, 880 Views,

বিজয়নগর প্রতিনিধি :
বিজয়নগরে মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাই আশরাফুল ইসলাম (৩৫) এর ছুরিকাঘাতে অপর চাচাতো ভাই মোঃ নিয়ামুল (২৫) নিহত হয়েছে।

আজ ৮ ফেব্রুয়ারি বুধবার বিকেলে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের নলগরিয়া গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ ঘাতক আশরাফুল ইসলামকে গ্রেফতার করেছে।

নিহত নিয়ামুল নলগরিয়া গ্রামের তাহের মিয়ার ছেলে এবং গ্রেফতারকৃত আশরাফুল ইসলাম একই বাড়ির আবদুল মোতালেবের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, আশরাফুল ইসলাম ও নিয়ামুল উভয়েই মাদক ব্যবসা করতো। মাদক ব্যবসা নিয়েই তাদের মধ্যে বিরোধ ছিলো।

এই বিরোধের জেরে বুধবার বিকেল চারটার দিকে আশরাফুল ইসলাম নিয়ামুলকে তার বাড়ির সামনে ডেকে নিয়ে যায়। পরে তর্কবির্তকের এক পর্যায়ে নিয়ামুলকে ছুরিকাঘাত করে আশরাফুল।

আশঙ্কাজনক অবস্থায় নিয়ামুলকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আশরাফুল ইসলামকে গ্রেফতার করে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাজু আহমেদ বলেন, আশরাফুল ইসলাম ও নিয়ামুল উভয়েই মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে আশরাফুল নিয়ামুলকে ছুরিকাঘাত করলে হাসপাতালে নেয়ার পর নিয়ামুল মারা যায়। আমরা ঘাতক আশরাফুলকে গ্রেফতার করেছি। নিয়ামুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ার মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে।

Leave a Reply

কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা…

চলারপথে রিপোর্ট : নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় কবি Read more

কুটি ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ফারুক…

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় স্থগিত হওয়া কুটি ইউনিয়ন Read more

কসবায় জাল ভোট দেওয়ায় চেষ্টাকালে কসবায়…

চলারপথে রিপোর্ট : কসবা উপজেলার কুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাল Read more

নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জীবন মিয়া Read more

তিন দিনব্যাপী বেসিক প্রশিক্ষণ অনুষ্ঠিত

চলারপথে রিপোর্ট : দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর তত্ত্বাবধানে MIPS Read more

মহিলা সমাবেশ অনুষ্ঠিত

চলারপথে রিপোর্ট : সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে মহিলাদের অবহিতকরণ ও Read more

সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

অনলাইন ডেস্ক : দুর্যোগ মোকাবিলা এবং দুর্গত মানুষের পাশে থাকার Read more

মোংলা সমুদ্রবন্দরকে ৭ নম্বর -চট্টগ্রাম ও…

অনলাইন ডেস্ক : বঙ্গোপসাগরে অবস্থানরত গভীর নিম্নচাপটি আজ ২৫ মে Read more

কথা, কবিতা ও গানে জাতীয় কবি…

চলারপথে রিপোর্ট : কথা, কবিতা ও গানে ব্রাহ্মণবাড়িয়ায় স্মরণ করা Read more

সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য বার্তা বিতরণ

চলারপথে রিপোর্ট : কয়েকদিন ঝড়ো হাওয়ার সাথে হালকা হতে মাঝারী Read more

তিতাসের ১৪ নম্বর কূপ থেকে জাতীয়…

চলারপথে রিপোর্ট : আড়াই বছরেরও বেশি সময় বন্ধ থাকার পর Read more
ফাইল ছবি

কাল কসবায় স্থগিত হওয়া কুটি ইউপি…

চলারপথে রিপোর্ট : কসবায় আগামীকাল রবিবার অনুষ্ঠিত হবে স্থগিত হওয়া Read more

বেশী দামে খেজুর বিক্রি করায় ৩ দোকানিকে জরিমানা

বিজয়নগর, 13 March 2024, 171 Views,

চলারপথে রিপোর্ট :
ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে বেশি দামে খেজুর বিক্রি ও মূল্য তালিকা না থাকায় ৩ দোকানিকে ৮ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ ১৩ মার্চ বুধবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সহকারি পরিচালক মোঃ মেহেদী হাসান উপজেলার চম্পকনগর বাজারে অভিযান চালিয়ে এই জরিমানা করেন।

জরিমানাপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হচ্ছে মেসার্স লাকি স্টোরকে ৩ হাজার, মেসার্স শেখ সাদী স্টোরকে ৩ হাজার ও নজির মিয়ার ফল ভান্ডারকে ২ হাজার টাকা।

এ ব্যাপারে অভিযান পরিচালনাকারী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সহকারি পরিচালক মোঃ মেহেদী হাসান বলেন, রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল ও ভেজাল পণ্যের বিরুদ্ধে বাজারে অভিযান পরিচালিত হচ্ছে।

অভিযানের অংশ হিসেবে দুপুরে উপজেলার চম্পকনগর বাজারে অভিযান চালিয়ে সরকার নির্ধারিত মূল্য থেকে অতিরিক্ত মূল্যে সাধারণ খেজুর বিক্রির দায়ে নজির মিয়ার ফল ভান্ডারকে ২ হাজার ও মূল্য তালিকা না থাকায় লাকি স্টোরকে ৩ হাজার ও শেখ সাদী স্টোরকে ৩ হাজার টাকা করে ৮ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার পাশাপাশি তাদের সর্তকও করা হয়। ভোক্তা অধিকার অধিদপ্তরের এই অভিযান অব্যাহত থাকবে।

ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিজয়নগর, 7 April 2023, 841 Views,

চলারপথে রিপোর্ট :
বিজয়নগরে ১৯৯ বোতল ফেনসিডিলসহ মোঃ শাহীন শাহ (৫১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে আজ ৭ এপ্রিল শুক্রবার সকালে র‌্যাব-৯-এর সিলেট কার্যালয়ের সদস্যরা উপজেলার তুলাতুলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শাহীন শাহ বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের প্রয়াত সেকান্দার আলীর ছেলে।

শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-৯-এর সিলেট কার্যালয় থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, তার বিরুদ্ধে বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে তাকে বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়।

বিজয়নগরে ফসলি জমি থেকে মাটি কাটায় দুইজনকে জরিমানা

বিজয়নগর, 25 January 2023, 845 Views,

বিজয়নগরে ফসলি জমি থেকে মাটি কাটায় দুইজনকে জরিমানা
বিজয়নগর প্রতিনিধি :
বিজয়নগরে ফসলি জমি থেকে মাটি কাটার অভিযোগে মোঃ মিজান মিয়া ও মোঃ জুয়েল মিয়া নামে দুইজনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

২৪ জানুয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার এ.এইচ ইরফান উদ্দিন আহমেদ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের দুই জনকে দুই লাখ টাকা জরিমানা করেন।

জরিমানাপ্রাপ্তরা হলেন, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ছতরপুর গ্রামের মো. মিজান মিয়া ও একই ইউনিয়নের বক্তারমোড়া গ্রামের জুয়েল মিয়া। তাদের প্রত্যেককেই ১ লাখ টাকা করে জরিমানা করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এ.এইচ ইরফান উদ্দিন আহমেদ বলেন, মঙ্গলবার বিকেলে বিষ্ণুপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দেখা যায় ফসলি জমি ধ্বংস করে নিয়ম বর্হিভ‚তভাবে ভ্যাকু মেশিন ব্যবহার করে ফসলি জমি গভীরভাবে কেটে মাটি তোলা হচ্ছে। এতে করে পাশের জমিগুলোও ক্ষতিগ্রস্থ হচ্ছে। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ অনুযায়ী দুইজনকে পৃথক দুটি মামলায় ১ লাখ টাকা করে মোট ২ লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়াও মাটি পরিবহনের সাথে জড়িত ২টি ট্রাক্টরের মালিককে সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এক্সকভেটরের ব্যাটারি ও মোটরসাইকেল জব্দ

বিজয়নগর, 7 February 2024, 210 Views,

চলারপথে রিপোর্ট :
ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে খাস খতিয়ান এবং ফসলি জমির টপ সয়েল কাটার দায়ে ৩ টি এক্সকভেটর মেশিনের ৬ টি ব্যাটারি ১টি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

আজ ৭ ফেব্রুয়ারি বুধবার মধ্য রাতে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান শাওন উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর ও ইছাপুরা ইউনিয়নের আড়িয়ল গ্রামে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের অভিযান টের পেয়ে মাটি খেকোরা পালিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, একটি প্রভাবশালী চক্র দীর্ঘদিন ধরে উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর ও ইছাপুরা ইউনিয়নের আড়িয়ল গ্রামে সরকারি জমি (খাস খতিয়ান) এবং ফসলি জমির টপ সয়েল কেটে বিক্রি করে আসছিল।

বিষয়টি জানতে পেরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান শাওন বুধবার মধ্যরাতে গ্রাম দুটিতে অভিযান চালিয়ে ৬টি এক্সকাভেটরের ব্যাটারি ও একটি মোটর সাইকেল জব্দ করেন।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত পরিচালণাকারী সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান শাওন জানান, বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুসারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযান টের পেয়ে মাটি কাটার সংঘবদ্ধ চক্র মাটি কাটার যন্ত্র ফেলে পালিয়ে যায়। এ বিষয়ে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বিজয়নগরে ফেনসিডিলসহ কারবারি গ্রেফতার

বিজয়নগর, 8 August 2023, 518 Views,

চলারপথে রিপোর্ট :
বিজয়নগরে ২৫৪ বোতল ফেনসিডিলসহ আহাদ মিয়া (২৭) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

৭ আগস্ট সোমবার রাতে উপজেলার বিষ্ণুপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আহাদ মিয়া জেলার সদর উপজেলার রামরাইলের মনা মিয়ার ছেলে।

র‍্যাব-৯ ব্রাহ্মণবাড়িয়া ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে র‍্যাব-৯ ব্রাহ্মণবাড়িয়া ক্যাম্পের সদস্যরা। অভিযানকালে সন্দেহভাজন একটি মোটরসাইকেলে থাকা দু’জন আরোহীকে থামার জন্য সংকেত দেওয়া হয়। এসময় মোটরসাইকেল নিয়ে দ্রুতগতিতে যাওয়ার সময় একজন আরোহী পড়ে যায়। পরে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, পালিয়ে যাওয়া মোটরসাইকেলসহ অপর মাদক কারবারিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।