বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

বিজয়নগর, 28 April 2023, 954 Views,
ফাইল ছবি

চলারপথে রিপোর্ট :
বিজয়নগরে মাইক্রোবাসের সাথে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেণ। আজ ২৮ এপ্রিল শুক্রবার দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার শ্যামলীঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের আবদুল খালেকের ছেলে শিপন (২২) ও একই এলাকার ফরিদ মিয়ার ছেলে মোঃ মারুফ ওরফে ইমন (২১)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, শুক্রবার দুপুর ২টার দিকে শ্যামলীঘাট এলাকায় মোটর সাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে মোটর সাইকেল আরোহী শিপন ও মারুফ আহত হয়।

পরে তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ায় পাঠানো হলে সেখানকার চিকিৎসকগণ তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে তাদেরকে ঢাকায় নেয়ার পথে পথিমধ্যে তারা মারা যায়। ঘাতক মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

দিল্লি মেট্রোর ১৬০০ যাত্রীর বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক : ভারতের দিল্লিতে মেট্রোয় আসন নিয়ে প্রায়ই ঝামেলা Read more

সহিংসতায় আহতদের চিকিৎসার ব্যবস্থা করবে সরকার:…

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সাম্প্রতিক সহিংসতায় দলমত Read more

এবারের অলিম্পিকে ২০৬টি দেশের অ্যাথলেট অংশ…

অনলাইন ডেস্ক : খেলার দুনিয়ার সবকিছুকে ছাড়িয়ে যার অবস্থান। যেখানে Read more

অব্যবহৃত মোবাইল ডাটার মেয়াদ কি বাড়বে,…

অনলাইন ডেস্ক : হঠাৎ করে মোবাইল ইন্টারনেট শাটডাউন হয়ে যায় Read more

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, লাশ বাথরুমে ফেলে…

চলারপথে রিপোর্ট : মাদকের টাকার জন্য স্ত্রী তানিয়া বেগম (৩৬)কে Read more

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের

চলারপথে রিপোর্ট : বিদ্যুৎস্পৃষ্টে আখতার হোসেন (৩৫) নামে এক যুবক Read more

দুই মাদকসেবীর কারাদণ্ড

চলারপথে রিপোর্ট : নাসিরনগরে আরিফ মিয়া (২৭) ও ছাত্তার মিয়া Read more

ব্রাহ্মণবাড়িয়ায় নাশকতার চার মামলায় গ্রেফতার ৪১

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় কোটা বিরোধী আন্দোলনের নামে সন্ত্রাসী কার্যক্রম, Read more

৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক…

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় পুলিশের মাদক বিরোধী অভিযানে Read more

কোহলি-রোহিতকে ওয়ানডে বিশ্বকাপে চান গম্ভীর

অনলাইন ডেস্ক : আগামী ওয়ানডে বিশ্বকাপের সময় বিরাট কোহলি ৩৮ Read more

রাশিয়ার সুন্দরী বাইকার তুরস্কে দুর্ঘটনায় নিহত

অনলাইন ডেস্ক : রাশিয়ার বিখ্যাত সামাজিক ইনফ্লুয়েন্সার তাতায়ানা ওজোলিনা তুরস্কে Read more
ফাইল ছবি

ট্রেন চলাচল নিয়ে এখনো সিদ্ধান্ত হয়নি:…

অনলাইন ডেস্ক : দেশের চলমান পরিস্থিতিতে কবে থেকে ট্রেন চলবে Read more

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বিজয়নগরের সহোদরসহ ৪ জন নিহত

আন্তর্জাতিক, বিজয়নগর, 15 April 2024, 329 Views,

চলারপথে রিপোর্ট :
মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের এক্তারপুর গ্রামের আপন দুই ভাইসহ চারজন নিহত হয়েছে।

গত বুধবার (ঈদের দিন) বাংলাদেশের সময় দুপুর ১২টায় (মালয়েশিয়ার সময় সকাল সাড়ে ১০টায়) এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, এক্তারপুর গ্রামের করিম সর্দারের ছেলে মোঃ আবদুল্লাহ (২৫) ও হাফেজ মোঃ হুমায়ূন কবির ওরফে সোহেল (২৭), একই এলাকার মোঃ শাহাব উদ্দিনে ছেলে মোঃ সোহেল (২৫) ও মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ আশকর আলী- (৪০)।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, ঈদ-উল ফিতরের নামাজ আদায় করে গাড়ি নিয়ে মালয়েশিয়ার ক্যামেরুন থেকে কুয়ালালামপুরে যাওয়ার পথে তাদের গাড়িটির চাক্কা ফেটে গেলে গাড়িটি ধীর গতিতে চলতে থাকে। এমন সময় পিছনে থাকা মালবাহী একপি লড়ি গাড়িটিকে ধাক্কা দিলে সাথে সাথেই গাড়িটি দুমড়ে-মুচরে গিয়ে ৩ জনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় একজনকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

এদিকে সন্তানদের মৃত্যুর খবর পেয়ে পরিবারের চলছে শোকের মাতম। পরিবার গুলোতে ঈদের আনন্দ যেন বিষাদে পরিণত হয়। আহাজারি করে সরকারের কাছে নিজের সন্তানদের লাশ ফিরিয়ে আনার দাবি জানান তারা।

এ ব্যাপারে হরষপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য মোঃ অলিউল্লাহ বলেন, মোঃ আবদুল্লাহ, হাফেজ মোঃ হুমায়ূন ওরফে সোহেল এবং মোঃ সোহেল আমার ভাতিজা, এবং আশকর আলী আমার গ্রামের জামাই হয়। ঈদের দিন নামাজ শেষে ঘুরতে গিয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তারা মারা গেছেন। আমরা এই শোক সইতে পারছিনা। সরকারের কাছে আমাদের আবেদন, পরিবারের কাছে যেন লাশ গুলা ফিরিয়ে দেয়াহয়।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, ঘটনাটি আমি স্থানীয়ভাবে জানতে পেরেছি। লাশ যখন দেশে আসবে থানার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগীতা করা হবে।

বিজয়নগরে সার্ভার ক্রুটিতে মনোনয়নপত্র জমা দিতে না পারার অভিযোগ

বিজয়নগর, 10 May 2024, 130 Views,

চলারপথে রিপোর্ট :
ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে সার্ভার ক্রুটির কারণে মনোনয়নপত্র জমা দিতে না পারার অভিযোগ করেছেন বিজয়নগর উপজেলার সংরক্ষিত ভাইস চেয়ারম্যান প্রার্থী মোছাঃ প্রীতি খন্দকার ওরফে হালিমা আক্তার।

গতকাল ৯ মে বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে তিনি রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এর কাছে এ বিষয়ে অভিযোগ দেন।

প্রীতি খন্দকার জানান, বৃহস্পতিবার তিনি মনোনয়নপত্র জমা দিতে সংশ্লিষ্ট একটি প্রতিষ্ঠানে যান। মনোনয়ন ফরমের বিভিন্ন অংশ পূরণের পর প্রস্তাবকারি ও সমর্থনকারির ছবি অনলাইনে দেখা যাচ্ছিলো না। নির্ধারিত সময় বিকেল চারটা নাগাদও ছবি দেখা না যাওয়ায় মনোনয়ন ফরম পূরণ করতে পারেননি।

প্রীতি খন্দকার অভিযোগ করে বলেন, ধারনা করা হচ্ছে কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী পূর্ব পরিকল্পনা অনুযায়ী জটিলতার সৃষ্টি করেছেন। এ বিষয়ে তিনি প্রয়োজনে উচ্চ আদালতে যাবেন।

এ ব্যাপারে রিটার্নিং অফিসার মোঃ আবদুল্লাহ আল মামুন জানান, একটি অভিযোগ পেয়েছি। তবে উনি যে সময়ে সার্ভার ক্রুটির কথা বলেছেন তখন আরো একাধিক প্রার্থী মনোনয়ন ফরম জমা দেন। যে কারণে সার্ভার ক্রুটির বিষয়টি সত্য নয় বলে মনে হচ্ছে।

তিনি আরো জানান, সমস্যা সৃষ্টি হওয়ার পর তিনি আমাদেরকে জানাননি। যেখানে ফরম ফিলাপ করেছেন সেখানে সময় নষ্ট করেছেন। সময়ের শেষ দিকে ফরম ফিলাপ করতে গিয়ে তিনি আরো বিপাকে পড়েন।

বিজয়নগরে ইঁদুর মারার বিষ খেয়ে ৫ ভাইবোন অসুস্থ

বিজয়নগর, 15 September 2023, 498 Views,

চলারপথে রিপোর্ট :
ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে ইঁদুর মারার বিষ খেয়ে পাঁচ ভাইবোন অসুস্থ হয়ে পড়েছে। গতকাল ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলার বুধন্তি ইউনিয়নের মেরাসানী গ্রামে এ ঘটনা ঘটে।

অসুস্থ ৫ ভাইবোন হলো- মেরাসানী গ্রামের আউশ মিয়ার মেয়ে জান্নাত (২) ও বর্ষা (৭), জজ মিয়ার মেয়ে তিশা (১) ও ছেলে আলামিন (৩), এবং শাহীন শাহের ছেলে শুভ (৪)। এদের মধ্যে বর্ষা, শুভ ও আলামিনকে রাত ৮টায় জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ার শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তারা সম্পর্কে একে অপরের চাচাতো ভাইবোন।

অসুস্থ শিশুদের দাদা মো. মিয়াব আলী জানান, মেরাসানী এলাকায় নিজ বাড়ির পাশে ৫ শিশু খেলা করছিল। খেলার ফাঁকে বাড়ির পাশে ইঁদুরের গর্তে থাকা ইঁদুর মারার বিষ খেয়ে ফেলে তারা। পরিবারের লোকজনই ইঁদুর মারার জন্য গর্তে বিষ রেখেছিলেন। পরে তারা ৫ জন অসুস্থ হয়ে পড়লে জান্নাত ও তিশাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। বাকী তিনজনকে জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে গেলে তাদেরকে হাসপাতালের শিশু বিভাগে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, ইঁদুর মারার বিষ খেয়ে ৫ শিশু অসুস্থের বিষয়টি জেনেছি। খোঁজ নেওয়ার জন্য তাদের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে।

এক্সকভেটরের ব্যাটারি ও মোটরসাইকেল জব্দ

বিজয়নগর, 7 February 2024, 302 Views,

চলারপথে রিপোর্ট :
ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে খাস খতিয়ান এবং ফসলি জমির টপ সয়েল কাটার দায়ে ৩ টি এক্সকভেটর মেশিনের ৬ টি ব্যাটারি ১টি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

আজ ৭ ফেব্রুয়ারি বুধবার মধ্য রাতে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান শাওন উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর ও ইছাপুরা ইউনিয়নের আড়িয়ল গ্রামে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের অভিযান টের পেয়ে মাটি খেকোরা পালিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, একটি প্রভাবশালী চক্র দীর্ঘদিন ধরে উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর ও ইছাপুরা ইউনিয়নের আড়িয়ল গ্রামে সরকারি জমি (খাস খতিয়ান) এবং ফসলি জমির টপ সয়েল কেটে বিক্রি করে আসছিল।

বিষয়টি জানতে পেরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান শাওন বুধবার মধ্যরাতে গ্রাম দুটিতে অভিযান চালিয়ে ৬টি এক্সকাভেটরের ব্যাটারি ও একটি মোটর সাইকেল জব্দ করেন।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত পরিচালণাকারী সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান শাওন জানান, বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুসারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযান টের পেয়ে মাটি কাটার সংঘবদ্ধ চক্র মাটি কাটার যন্ত্র ফেলে পালিয়ে যায়। এ বিষয়ে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বিজয়নগরে ভুটানের রাষ্ট্রদূতকে সংবর্ধনা

বিজয়নগর, 18 February 2023, 1036 Views,

চলারপথে রিপোর্ট :
বিজয়নগরে ভুটানের রাষ্ট্রদূত মিস্টার রিনচেন কুয়েনসিলকে সংবর্ধনা দেয়া হয়েছে। বিজয়নগরের কৃতি সন্তান ও ভুটানের বিশিষ্ট ব্যবসায়ী এম. অলি আহমেদের উদ্যোগে আজ ১৮ ফেব্রুয়ারি শনিবার বেলা ১১টায় তার বিজয়নগর উপজেলার কচুয়ামুড়ার বাড়ি প্রাঙ্গনে এই সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা উপলক্ষে আয়োজিত এক সূধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার এ.এইচ ইরফান উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সূধী সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভুটানের বিশিষ্ট ব্যবসায়ী এম অলি আহমেদ। সূধী সমাবেশে সংবর্ধিত অতিথি ও ভুটানের রাষ্ট্রদূত ভুটানের রাষ্ট্রদূত মিস্টার রিনচেন কুয়েনসিল বলেন, আমাদের প্রধানমন্ত্রী বাংলাদেশের ময়মনসিংহ মেডিকেল কলেজে পড়াশুনা করেছেন। ভুটান সরকার ও জনগন বাংলাদেশের সৃষ্টিলগ্ন থেকে বাংলাদেশের পাশে ছিলো, বর্তমানেও আছে ভবিষ্যতেও থাকবে।

তিনি বলেন, বাংলাদেশের নাগরিক এম অলি আহমেদ ভুটানে ব্যাপক জনপ্রিয়। তিনি দীর্ঘদিন ধরে ভুটানে সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা-বাণিজ্য পরিচালনা করে আসছেন। তার মতো যে কেউ চাইলে সততা ও নিষ্ঠার সাথে ভুটানে ব্যবসা-বাণিজ্য করতে পারবেন।

সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে চুড়ান্ত বিজয়ের আগেই ভুটার বাংলাদেশকে স্বীকৃতি দিয়েছিলো। তিনি বলেন, ভুটান আমাদের অকৃত্রিম বন্ধু। ভুটানের আত্মীয়তা ও আন্তরিকতা আমরা সব সময় শ্রদ্ধার সাথে স্মরণ করি। আমরা চাই ভুটানের সাথে আমাদের দেশের সম্পর্ক সব সময়ই মজবুত থাকুক।

সূধী সমাবেশে উপস্থিত ছিলেন ভুটানে নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত জিষ্ণু রায় চৌধুরী, রয়েল ভুটান এ্যামবেসির কনস্যুলার কেনছু থিনলে, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোজাম্মেল হোসেন রেজা, বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাজু আহমেদ প্রমুখ।