বিজয়নগরে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১

বিজয়নগর, 1 June 2023, 605 Views,

চলারপথে রিপোর্ট :
বিজয়নগরে জমি সংক্রান্ত তুচ্ছ ঘটনায় শাহজাহান মিয়া (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যুর হয়েছে। সে উপজেলার বুধন্তি ইউনিয়নের কেনা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কেনা গ্রামের শাহজাহান মিয়ার সাথে তার ভাতিজা মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আউশ মিয়া, গিয়াস মিয়া ও সুজন মিয়ার সাথে জমি জমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধ মেটাতে আজ ১ জুন বৃহষ্পতিবার দুপুর ১২ টার দিকে জমি মাপামাপি করার সময় কথা কাটাকাটির এক পর্যায়ে শাহজাহান মিয়াকে তার ভাতিজারা মারধর করে। এ ঘটনায় শাহজাহান মিয়া বিষপান করলে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রঞ্জন কুমার ঘোষ বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে তাদের মাঝে ঝামেলা চলছিল। আজকে জমি মাপঝোক চলছিল এসময় কথা-কাটাকাটির একপর্যায়ে শাহজাহান মিয়াকে তার ভাতিজারা লোকজনের সামনে মারধর করলে অভিমানে সে বিষ পান করে। পরে লোকজন ও পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। তবে নিহতের স্ত্রীর দাবি, প্রতিপক্ষের লোকজন মারধর করে বিষ খাইয়ে তাকে মেরে ফেলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

Leave a Reply

তাপপ্রবাহ : দেশের হাসপাতালগুলো প্রস্তুত রাখার…

অনলাইন ডেস্ক : তাপপ্রবাহের কারণে প্রতিকূল পরিস্থিতিতে সারা দেশের হাসপাতালগুলো Read more

হাইকোর্টে আবারও জামিন আবেদন মিন্নির

অনলাইন ডেস্ক : হাইকোর্টে আবারও জামিন আবেদন করেছেন বরগুনার আলোচিত Read more

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা পরিষদ নির্বাচন থেকে Read more

কসবা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন…

চলারপথে রিপোর্ট : উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মন্ত্রী এমপিদের Read more

আখাউড়ায় মনোনয়ন দাখিল করলেন ১৪ জন

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ Read more

বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন…

অনলাইন ডেস্ক : চট্টগ্রামের হালিশহর সেনানিবাসে আর্টিলারি সেন্টার ও স্কুলে Read more

নবীনগরে কিশোরকে কুপিয়ে হত্যা : গ্রেপ্তার…

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে বাদশা মিয়া (১৭) নামক Read more
ফাইল ছবি

সময় বাড়ল এইচএসসির ফরম পূরণের

অনলাইন ডেস্ক : এইচএসসি পরীক্ষার শিক্ষার্থীদের ফরম পূরণের সময় বাড়ানো Read more

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে Read more

ব্রাহ্মণবাড়িয়ায় সপ্তাহব্যাপী বৈশাখী মেলার সমাপ্তি

চলারপথে রিপোর্ট : বাংলা নতুন বছরকে বরণ করে নিতে সাড়ে Read more

সরাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চলারপথে রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন Read more

পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা…

অনলাইন ডেস্ক : ১৩০ দিন পর আজ খোলা হয়ে‌ছে কিশোরগঞ্জের Read more

বিজয়নগরের দেশীয় অস্ত্র উদ্ধার

বিজয়নগর, 16 July 2023, 584 Views,

চলারপথে রিপোর্ট :
দাঙ্গা-ফ্যাসাদরোধ কল্পে বিজয়নগর উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে বিভিন্ন ধরনের ২৫০টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

আজ ১৬ জুলাই রবিবার দিনব্যাপী উপজেলার পত্তন ইউনিয়নের শিবির, লক্ষীপুর, লক্ষীমুড়া, মনিপুরসহ বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমান এই দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত দেশীয় অস্ত্রের মধ্যে রয়েছে ১২টি এক্কাইট্টা, ৪০টি বল্লম, ৮টি টেটা ও ১৯০টি বাঁশের লাঠি।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাজু আহমেদ বলেন, অনেক সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন গ্রামে ছোট-খাটো ঝগড়া-ফ্যাসাদ হয়। অনেক সময় তা আবার বড় আকারও ধারন করে।

পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেনের নির্দেশে আমার দাঙ্গা-ফ্যাসাদরোধকল্পে বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধার করছি। অভিযানের ধারাবাহিকতা রবিবার দিনব্যাপী বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে বিভিন্ন ধরনের ২৫০টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

বিজয়নগর, 28 April 2023, 768 Views,
ফাইল ছবি

চলারপথে রিপোর্ট :
বিজয়নগরে মাইক্রোবাসের সাথে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেণ। আজ ২৮ এপ্রিল শুক্রবার দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার শ্যামলীঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের আবদুল খালেকের ছেলে শিপন (২২) ও একই এলাকার ফরিদ মিয়ার ছেলে মোঃ মারুফ ওরফে ইমন (২১)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, শুক্রবার দুপুর ২টার দিকে শ্যামলীঘাট এলাকায় মোটর সাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে মোটর সাইকেল আরোহী শিপন ও মারুফ আহত হয়।

পরে তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ায় পাঠানো হলে সেখানকার চিকিৎসকগণ তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে তাদেরকে ঢাকায় নেয়ার পথে পথিমধ্যে তারা মারা যায়। ঘাতক মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিজয়নগরে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত

বিজয়নগর, 5 November 2023, 285 Views,

চলারপথে রিপোর্ট :
ব্রাহ্মবাড়িয়া জেলার বিজয়নগরে মেয়ের বাড়িতে বেড়াতে এসে ট্রাক চাপায় নিরু দাস (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ ৫ নভেম্বর রবিবার বিকালে উপজেলার বুধন্তি বাজারের সামনে এ ঘটনা ঘটে। নিহত নিরু দাসের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিতালপুর গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের বুধন্তি বাজারের সামনে রাস্তা পারাপারের সময় মাধবপুরগামী ট্রাকের চাপায় পড়ে বৃদ্ধ ঘটনাস্থলে নিহত হয়।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ায় প্রেরন করা হয়েছে। ঘাতক ড্রাইভার রোমান (৩৫)কে ট্রাকসহ আটক করা হয়েছে।

বিজয়নগরে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

বিজয়নগর, 20 December 2022, 899 Views,
স্টাফ রিপোর্টার:
বিজয়নগরে পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগ পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদের সভাপতিত্বে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও পাহাড়পুর ইউপি পরিবার পরিকল্পনা পরিদর্শক রাসেল খানের পরিচালনায় বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা অফিসের জেলা সহকারী পরিচালক মোস্তফা কামাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ মাছুম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রৌশন আরা, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, প্রেসক্লাবের সভাপতি মৃনাল চৌধুরী লিটন, ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল, তাজুল ইসলাম, দানা মিয়া, চান্দুরা ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ ফরিদ উদ্দিন, চরইসলামপুর ইউপি পরিদর্শক মোকারিম উদ্দিন প্রমুখ।

বিজয়নগরে পুকুরের পানিতে পড়ে ২ টি শিশুর মৃত্যু

বিজয়নগর, 14 September 2023, 361 Views,
ফাইল ছবি

চলারপথে রিপোর্ট :
বিজয়নগর বিকাল বেলা খেলতে গিয়ে পুকুরের পানিতে পরে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়ন বাগদিয়া আমতলী গ্রামের শহিদ মিয়ার মেয়ে মাহি আক্তার (০৬) ও আশ্ররাফ আলীর মেয়ে রুমা আক্তার (০৭)। তারা একেই পরিবারের সম্পর্কে ফুফু ভাতিজী লাগে।

আজ ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল পাঁচ টার দিকে বাড়ির পশ্চিম পাশের পুকুর পানিতে এই ঘটনা ঘটে।

নিহত শিশুর স্বজনরা জানান, বাড়ির পশ্চিম দিকের পুকুরের পানির শব্দ পেয়ে বাড়ির লোকজন দৌড়ে এগিয়ে গিয়ে দেখেন ফুফু ভাতিজী পুকুরে পরে বাঁচতে চেষ্টা করছে। বাড়ির লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু আহমেদ ঘটনার সততা নিশ্চিত করেন।